স্বপ্ন
- লিখন মাহমুদ ২৯-০৪-২০২৪

জীবন মানেই স্বপ্নের ঝুরি,
স্বপ্নের গাঁথা মালা,
স্বপ্নের মাঝেই জীবন গড়ি,
জীবন যুদ্ধ খেলা।

স্বপ্নের দেশে জীবন বেশে
ভাসাই সুখের ভেলা,
স্বপ্নের শেষে স্বপ্নের খোজে
কাটাই সারাটা বেলা।।


১৭।০৮।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।